নগরীর দৈয়ারা মসজিদে এমপি বাহারের ৫০ হাজার টাকার অনুদান প্রদান

নিজস্ব প্রতিবেদক :

কুমিল্লায় গ্রামীন অবকাঠামো রক্ষনাবেক্ষন কর্মসূচির আওয়াতায় কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি’র ঐচ্ছিক তহবিল থেকে ৪৫ প্রতিষ্ঠানকে ৩০ লক্ষ টাকার চেক প্রদান করা হয়েছে। সোমবার বিকালে আদর্শ সদর উপজেলা সম্মেলন কক্ষে এমপি বাহার এর পক্ষে চেক প্রদান করেন কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত।

মঙ্গলবার (২৯ জুন) নগরীর দৈয়ারা জামে মসজিদের জন্য আদর্শ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট আমিনুল ইসলাম টুটুল উক্ত তহবিল হতে দৈয়ারা জামে মসজিদ কমিটির সভাপতি ও কুমিল্লা মহানগর কৃষকলীগের আহবায়ক মোঃ খোরশেদ আলম এর নিকট ৫০ হাজার টাকার চেক প্রদান করেন।

এ সময় নগরীর ২২নং ওয়ার্ড যুবলীগের যুগ্ম আহবায়ক কাজী ফারুক সহ মসজিদের মুসল্লিগণ উপস্থিত ছিলেন।

দৈয়ারা জামে মসজিদ কমিটির সভাপতি ও কুমিল্লা মহানগর কৃষকলীগের আহবায়ক মোঃ খোরশেদ আলম বলেন, বর্তমান আওয়ামী লীগ সরকার জনবান্ধব সরকার।

এ সরকার কথায় নয়, কাজে অর্থাৎ উন্নয়নে বিশ্বাসী। বঙ্গবন্ধু কণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভিশন ৪১ এর স্বপ্ন বাস্তবায়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন কুমিল্লার গণমানুষের নেতা ও আমার অভিভাবক আ ক ম বাহাউদ্দীন বাহার এমপি। বিশেষ করে সিটির দক্ষিণের নয়টি ওয়ার্ড বর্তমানে উন্নয়নের জোয়ারে ভাসছে।

এক সময় সিটির দক্ষিণের নয়টি ওয়ার্ডের মানুষ উন্নয়ন বঞ্চিত ছিল।

মহানগর আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাজী আ ক ম বাহাউদ্দীন বাহার এমপি মহোদয় সিটির দক্ষিণের নয়টি ওয়ার্ডের দায়িত্ব নেয়ার পর ওয়ার্ডগুলোতে ব্যাপক উন্নয়ন হয়েছে। দক্ষিণের মানুষ পেয়েছে একজন দক্ষ অভিভাবক। দৈয়ারা জামে মসজিদের উন্নয়নের জন্য ৫০ হাজার টাকা দেয়ায় মসজিদের সকল মুসল্লিদের পক্ষ এমপি বাহার ভাই এর প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।

এছাড়াও এমপি মহোদয়ের কণ্যা, আমার স্নেহভাজন বোন, জাগ্রত মানবিকতার সাধারণ সম্পাদক তাহসিন বাহার সূচনা ও এমপি মহোদয়ের জামাতা সাইফুল আলম রনিও দৈয়ারা জামে মসজিদের উন্নয়নে সহযোগিতা করে যাচ্ছেন।

     আরো পড়ুন....

পুরাতন খবরঃ

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  
error: ধন্যবাদ!